শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭

বিনোদন

রাম রহিমের বায়োপিকে রাখি সাওয়ান্ত, উন্মুক্ত হবে বাবা-মেয়ের সম্পর্ক!

রাম রহিমের বায়োপিকে রাখি সাওয়ান্ত, উন্মুক্ত হবে বাবা-মেয়ের সম্পর্ক!

ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত ভারতের স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের বায়োপিক নির্মিত হচ্ছে । ছবিতে অভিনয় করছেন বলিউডের বিতর্কিত আইটেম গার্ল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাম রহিমের পালিতা কন্যা হানিপ্রীতের চরিত্রে রাখি অভিনয় করছেন বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।  

এ প্রসঙ্গে রাখি সাওয়ান্ত বলেন, ‘হ্যাঁ, আমি হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছি। আমি তাকে ৭-৮ বছর ধরে চিনি। আমি তার সবকিছু জানি। হানিপ্রীত বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। সিনেমাটি আমি ও আমার ভাই রাকেশ সাওয়ান্ত প্রযোজনা করছি।’

‘আমি শাবানা ম‌্যাডামকেই অনুসরণ করবো’ - শাবনূর

 ‘আমি শাবানা ম‌্যাডামকেই অনুসরণ করবো’ - শাবনূর

ঢাকাই চলচ্চিত্রে সোনালী যুগের এক অভিনেত্রী শাবানা। পরবর্তী সময়ে এমন কোনো অভিনেত্রী খুঁজে পাওয়া যাবে না যে তারা এই নায়িকার মতো হতে চান না, বা তার অনুসরণ করেন না। এমনকি ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূরও তার ব্যতিক্রম নয়।

বাংলা চলচ্চিত্রকে দুহাত ভরে দিয়েছেন চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে শাবানার পরে এখন পর্যন্ত সবচেয়ে দর্শকপ্রিয় মানুষটিও তিনি। অথচ সেই শাবনূরও নাকি শাবানার অভিনয়, ব্যক্তিত্বে মুগ্ধ! বাংলার দর্শক শাবানাকে যেভাবে মনে রাখে, ভবিষ্যতে সেভাবে তাকেও মনে রাখুক এটা মনে প্রাণেই নাকি চান শাবনূর!

গানবাংলা টেলিভিশনে উইন্ড অব চেঞ্জ সিজন-২

গানবাংলা টেলিভিশনে উইন্ড অব চেঞ্জ সিজন-২

ঈদুল আজহা উপলক্ষে গানবাংলা টেলিভিশনে প্রচার শুরু হচ্ছে ‘উইন্ড অব চেঞ্জ সিজন-২’। ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত অনুষ্ঠানটি প্রচার হবে প্রতি রাত ৯টায়। বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে শুরু হওয়া আন্তর্জাতিকমানের সঙ্গীতবিষয়ক অনুষ্ঠান ‘উইন্ড অব চেঞ্জ-এর সিজন প্রচার হয় গত ঈদুল ফিতরে। প্রচারের পরপরই অনুষ্ঠানটি দর্শক-শ্রোতাদের মাঝে ব্যাপকভাবে সাড়া জাগায়।

 আগেরবারের মতো এবারও বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতনামা যন্ত্রশিল্পীদের সঙ্গে দেশের স্বনামধন্য, জনপ্রিয় ও প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পীরা এই অনুষ্ঠানে অংশ নেবেন। দেশের সঙ্গীতবিষয়ক সবচেয়ে বড় প্লাটফর্ম ‘উইন্ড অব চেঞ্জ’-এর এবারের সিজন ২-এর অন্যতম বৈশিষ্ট্য হলো খ্যাতিমান প্রবীণ শিল্পীদের পাশাপাশি এ প্রজন্মের নবীন শিল্পীদের অংশগ্রহণ।