সোমবার, ২০ নভেম্বর ২০১৭

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭

২৩ সেপ্টেম্বর আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের রিভার ক্রুজ

এবিসিরিপোর্ট ডেস্ক

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) রিভার ক্রুজ আনন্দময় করে তুলতে ব্যাপক প্রস্তুতি চলছে। আসছে ২৩ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নিউইয়র্ক সিটির ইস্ট ও হাডসন রিভারে এই ক্রুজ অনুষ্ঠিত হবে।

রিভার ক্রুজ চলাকালে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে বাংলাদেশ থেকে আসা বিশিষ্টজনেরা আলোচক হিসাবে অংশ নেবেন। এছাড়া জাতিসংঘ অধিবেশন কাভার করতে আসা ঢাকার সাংবাদিকরা রিভার ক্রুজে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

সেমিনার ছাড়াও রিভার ক্রুজে থাকছে সাংস্কৃতিক পর্ব। নিউইয়র্কের জনপ্রিয় শিল্পীরা এতে সঙ্গীত পরিবেশন করবেন। এদিকে রিভার ক্রুজ আনন্দময় ও সফল করতে গত শনিবার আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির এক সভা সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম, কার্যকরী সদস্য নিহার সিদ্দিকী, কানু দত্ত, সদস্য রাশেদ আহম্মেদ, মিজানুর রহমান প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয়, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা বিনা চাঁদায় সপরিবারে এবং আমন্ত্রিত অতিথিরা রিভার ক্রুজে অংশ নিতে পারবেন। 

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে ক্লাবের সদস্যদের আমন্ত্রণপত্র সংগ্রহ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।